বাড়িবিচিত্রসৌরসেনী'র সঙ্গে প্রেমের সিলমোহর দিলেন নিখিল!

সৌরসেনী’র সঙ্গে প্রেমের সিলমোহর দিলেন নিখিল!

সময় সংবাদ BD ঢাকা || বিনোদন ডেস্ক। টলি তারকা নুসরাত জাহানের প্রাক্তন স্বামী ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে অভিনেত্রী সৌরসেনী মৈত্র প্রেম করছেন – এই খবর এখন বেশ পুরোনো ? এবার অভিনেত্রী সৌরসেনী’র জন্মদিনে তাদের সম্পর্ক আরও কাছাকাছি! এই যুগলের ছবি তো অন্তত তেমনটাই বলছে। কেনোনা সৌরসেনী’র জন্মদিনে অন্তরঙ্গ ছবি দিয়ে শুভেচ্ছা জানালেন নিখিল জৈন।

জানা যায়, বছর দুয়েক ধরেই টলিপাড়ার অন্দরে ফিসফাস! শোনা গিয়েছিল, দুজনে নাকি একসঙ্গে বিদেশ ভ্রমণেও গিয়েছিলেন। শুধু তাই নয়, বারাণসীতে বিজ্ঞাপনী শুট করতে গিয়েই নাকি টলিপাড়ার দুষ্টুমিষ্টি অভিনেত্রীকে মন দিয়ে ফেলেছেন নিখিল। গেলো বছর ক্রিকেটের নন্দনকাননে ‘চুপিচুপি’ নিখিল – সৌরসেনীকে দেখে কম চর্চা হয়নি। সেসব জল্পনাতেই যেনা এবার সিলমোহর বসালো নিখিলের পোস্ট করা ছবি।

গেলো ১৩ এপ্রিল সৌরসেনীর জন্মদিন। সেই উপলক্ষেই ইনস্টাগ্রাম স্টোরিতে তাকে ট্যাগ করে নিখিল লিখলেন, শুভ জন্মদিন সৌরসেনী। এরসঙ্গেই ২, ৩, ৪, ৫ সংখ্যা জুড়ে দিয়েছেন নুসরাতের প্রাক্তন। প্রসঙ্গত, নুসরত জাহানের সঙ্গে বিচ্ছেদের পরই নিখিলের পোশাক বিপণনী সংস্থার মডেল হিসেবে দেখা গিয়েছিল সৌরসেনীকে। বরাবরই নামী মডেল তিনি। উপরন্তু টলিউডের পাশাপাশি জনপ্রিয় হিন্দি ওয়েব সিরিজ ‘তাজ’ এও কাজ করে ফেলেছেন। সেইসময়ও নিখিল নিজের সোশাল মিডিয়ায় ছবি শেয়ার করে অভিনেত্রীকে শুভেচ্ছা জানিয়েছিলেন।

এর আগে একবার নিখিলের সঙ্গে সম্পর্কের গুঞ্জন নিয়ে সৌরসেনী সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে বলেছিলেন, বেচারা নিখিল! আমি যাই বলি না কেন, লোকে যেটা ভাবার সেটাই ভাববে! এখন যদি বলি আমি প্রেম করছি না, সবাই ভাববে আমি মিথ্যে বলছি। আবার যদি বলি – হ্যাঁ করছি, তা নিয়েও বিতর্কের শেষ থাকবে না! কিন্তু বিষয় যাই হোক না কেনো, ‘যাহা রটে তার কিছুটাও তো বটে! স্টার আনন্দ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Must Read

spot_img