বাড়িক্রিকেট৩৪০ রানের টার্গেটে ব্যাট করছে আমিরাত

৩৪০ রানের টার্গেটে ব্যাট করছে আমিরাত

United Arab Emirates

স্টাফ রিপোর্টার, সময় সংবাদ বিডি-

ঢাকাঃ পাকিস্তানের দেয়া ৩৪০ রানের টার্গেটে ব্যাট করছে আমিরাত। শেষ খবর পাওয়া পর্যন্ত আমিরাতের সংগ্রহ ৪ ওভার শেষে বিনা উইকেটে ৫ রান।

নেপিয়ায় টস হেরে আগে ব্যাটিংয়ে নেমে ওপেনার আহমেদ শেহজাদ, মিসবাহ উল হক, হারিস সোহেল আর সোয়েব মাকসুদের ব্যাটে ভর করে নির্ধারিত ৫০ ওভার শেষে ৬ উইকেট হারিয়ে পাকিস্তান তুলেছে ৩৩৯ রান।

বিশ্বকাপে পুল ‘বি’র ম্যাচে নেপিয়ারে মুখোমুখি হয় পাকিস্তান এবং সংযুক্ত আরব আমিরাত।

শুরুতেই উইকেট খোয়ায় পাকিস্তান। দলীয় ১০ রানের মাথায় খুররম খানের তালুবন্দি হন জামশেদ। আউট হওয়ার আগে তিনি ১২ বলে মাত্র ৪ রান করেন।

দলীয় ১০ রানে ওপেনার নাসির জামশেদকে হারিয়ে আরেক ওপেনার আহমেদ শেহজাদ এবং তিন নম্বরে ব্যাটিং ক্রিজে আসা হারিস সোহেল পাকিস্তানকে বড় সংগ্রহের দিকে নিয়ে যান।আহমেদ শেহজাদ আর সোহেল ১৬০ রানের জুটি গড়েন। শেহজাদ ওয়ানডে ক্যারিয়ারের এগারোতম আর সোহেল ওয়ানডে ক্যারিয়ারের তৃতীয় অর্ধশতক তুলে নেন। দু’জনই বিশ্বমঞ্চে প্রথমবারের মতো অর্ধশতকের দেখা পান।

হারিস সোহেলের বিদায়ের পর ফেরেন পাকিস্তানের ওপেনার আহমেদ শেহজাদ। ব্যক্তিগত ৯৩ রান করে সাজঘরে ফেরেন ওয়ানডে ক্যারিয়ারের সপ্তম শতকের অপেক্ষায় থাকা শেহজাদ।

দ্রুতই রান তোলার চেষ্টা করতে গিয়ে বিদায় নেন সোয়েব মাকসুদ। মিসবাহের সঙ্গে ৫৩ বলে ৭৫ রানের জুটি গড়ে ব্যক্তিগত ৪৫ রান করে ফেরেন মাকসুদ।

৪৯তম ওভারে একই ওভারে পরপর দুই উইকেট তুলে নেন মানজুলা গুরুজি। তৃতীয় বলে উমর আকমলকে এবং চতুর্থ বলে মিসবাহকে ফেরান গুরুজি। আকমল ১৩ বলে ১৯ আর মিসবাহ ৪৯ বলে ৬৫ রান করে সাজঘরে ফেরেন।

শেষ দিকে নেমে মাত্র ৭ বলে একটি চার আর দুটি ছক্কা হাঁকিয়ে আট হাজারি রানের ক্লাবে ঢোকার পাশাপাশি আফ্রিদি করেন অপরাজিত ২১ রান।

পাকিস্তান একাদশ: নাসির জামশেদ, আহমেদ শেহজাদ, হারিস সোহেল, মিসবাহ-উল-হক (অধিনায়ক), উমর আকমল (উইকেটরক্ষক) , শহিদ আফ্রিদি, শোয়েব মাকসুদ, ওয়াহাব রিয়াজ, সোহেল খান, রাহাত আলী এবং মোহাম্মদ ইরফান।

আরব আমিরাত একাদশ: আমজাদ আলী, আন্দ্রে বেরেঙ্গার, কৃঞ্চা চন্দ্রন, খুররম খান, স্বপ্নিল পাতিল (উইকেটরক্ষক), শাইমান আনোয়ার, রোহান মোস্তফা, আমজাদ জাভেদ, মোহাম্মদ নাভিদ, মোহাম্মদ তৌকির (অধিনায়ক) এবং মানজুলা গুরুজি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Must Read

spot_img