বাড়িক্রিকেট৩১০ রানের টার্গেটে ব্যাট করছে শ্রীলঙ্কা

৩১০ রানের টার্গেটে ব্যাট করছে শ্রীলঙ্কা

during the 2015 ICC Cricket World Cup match between England and Sri Lanka at Wellington Regional Stadium on March 1, 2015 in Wellington, New Zealand.

স্টাফ রিপোর্টার, সময় সংবাদ বিডি-

ঢাকাঃ ইংল্যান্ডের দেওয়া ৩১০ রানের জবাবে ব্যাট করছে শ্রীলঙ্কা। দিলশান ও থিরিমান্নের উদ্বোধনী জুটিতে শুরুটা ভালো হয় শ্রীলঙ্কার। দিলশান ব্যাক্তিগত ৪৪ রানে মইন আলীর বলে আউট হয়ে সাজঘরে ফিরে।

এই রিপোর্ট লিখা পর্যন্ত শ্রীলঙ্কার সংগ্রহ ৩৩ ওভারে ১ উইকেটের বিনিময়ে ১৭৯ রান। থিরিমান্নে ১০৫ বলে ৯৪ এবং সাঙ্গাকারা ৩৮ বলে ৩৫ রানে অপরাজিত আছে।

এরাআগে খারাপ সময়ে ঘুরপাক খাওয়া ইংল্যান্ড শ্রীলঙ্কার বিরুদ্ধে দাপুটে ব্যাটিং করে। জো রুটের ক্যারিয়ার সেরা ব্যাটিংয়ে ৩০৯ করেছে দলটি।

১০১ রানে প্রথম তিন ব্যাটসম্যানকে হারানো ইংল্যান্ড বড় সংগ্রহ গড়ে রুটের দৃঢ়তায়। অধিনায়ক ওয়েন মর্গ্যানের সঙ্গে ৬০ ও জেমস টেইলরের সঙ্গে ৯৮ রানের চমৎকার দুটি জুটি উপহার দেন রুট।

রঙ্গনা হেরাথের বলে এলবিডব্লিউর ফাঁদে পড়ার আগে ১২১ রানের ইনিংস খেলেন রুট। এটি তার চতুর্থ শতক।

রুটের বিদায়ের পর ইংল্যান্ডের সংগ্রহ তিনশ’ পার হয় জস বাটলারের ঝড়ো ব্যাটিংয়ে। অবিচ্ছিন্ন সপ্তম উইকেটে ক্রিস ওকসের সঙ্গে ৪৪ রানের জুটি গড়েন তিনি। ৩৯ রানে অপরাজিত থাকা বাটলারের ১৯ বলের ইনিংসটি ৬টি চার ও ১টি ছক্কা সমৃদ্ধ। মর্গ্যান ৪৭ বলে করেন ২৭ রান। টেইলর ২৬ বলে ২৫ রানে আউট হন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Must Read

spot_img