বাড়িব্রেকিং নিউজপঞ্চগড়ে বিআরটিসি বাস ও ট্রাকে আগুন

পঞ্চগড়ে বিআরটিসি বাস ও ট্রাকে আগুন

news_img (1)

সময় সংবাদ বিডি, পঞ্চগড়:

পঞ্চগড় জেলার বোদা উপজেলার বগদুলঝুলা বাজার এলাকায় দাঁড়িয়ে থাকা বিআরটিসি’র একটি বাস ও একটি ট্রাকে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এতে ট্রাক ও বিআরটিসি বাসটির প্রায় বেশির ভাগ অংশই পুড়ে গেছে।

এ সময় ট্রাক চালক সুমন (২৪), ট্রাকের মালিক শওকত আলী (৪৮), বিআরটিসি বাস চালক আল আমিন (৩৫) ও হেলপার লালন (৩০) আহত হয়েছে।

বুধবার ভোর পৌনে ৪টায় জেলার বোদা উপজেলার বড়শশী ইউনিয়নের বগদুলঝুলা বাজারে এ ঘটনা ঘটে।

ট্রাক চালক সুমন ও বিআরটিসি বাস চালক আল আমিন জানান, সুমন ও ট্রাকের মালিক শওকত আলী ট্রাকের ভেতরে এবং আল আমিন ও হেলপার লালন বিআরটিসি বাসের ভেতরে ঘুমিয়ে ছিলেন। এ সময় দু’টি মোটরসাইকেলে ৬ জন দুর্বৃত্ত এসে প্রথমে লোহার রড দিয়ে আঘাত করে জানালা ভাঙে।

পরে তাদের হাতে থাকা বোতলের পেট্রোল ছিটিয়ে দিয়ে আগুন জ্বালিয়ে দেয়। এসময় গাড়ি দুটির ভেতরে থাকা ৪ জনই জানালা দিয়ে নামতে গিয়ে আহত হয়েছে। আগুন দেয়ার সময় দুর্বৃত্তদের একজনের হাতে রিভলবার ছিল বলে ট্রাক চালক সুমন জানান।

বড়শশী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রেজাউল করিম প্রধান খোকা জানান, বগদুলঝুলা বাজারের ধানহাটি এলাকায় ওই বিআরটিসি বাস (রংপুর-ব-১১০০১৬) ও ট্রাকটি (ঢাকা মেট্রো-ট-১১৫৮৯১) পার্ক করা ছিল। ভোর পৌনে ৪টার দিকে গাড়ি দুটিতে আগুন দিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

গাড়ি দুটিতে ঘুমিয়ে থাকা চারজনের চিৎকারে ও আগুন জ্বলতে দেখে স্থানীয় লোকজন আসার আগেই গাড়ি দুটির বেশির ভাগ অংশ পুড়ে যায়। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের পঞ্চগড় ইউনিট ঘটনাস্থলে আসে।

ফায়ার সার্ভিস পঞ্চগড় ইউনিটের ওয়ার হাউস ইন্সপেক্টর আব্দুল মালেক জানান, দেরিতে খবর পাওয়ায় ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছানোর আগেই গাড়ি দুটির বেশির ভাগ অংশ পুড়ে গেছে।

বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মজনুর রহমান দুর্বৃত্তদের দেয়া আগুনে বিআরটিসি’র একটি বাস ও একটি ট্রাক পুড়ে যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Must Read

spot_img