বাড়িশিক্ষাঙ্গনঢাকা বিশ্ববিদ্যালয় কারিগরী কর্মচারী সমিতির নির্বাচনে মোজাম্মেল-অলি পরিষদ বিজয়ী

ঢাকা বিশ্ববিদ্যালয় কারিগরী কর্মচারী সমিতির নির্বাচনে মোজাম্মেল-অলি পরিষদ বিজয়ী

 

Capture

মোহাম্মদ মুস্তাফিজুর, সময় সংবাদ বিডি-

ঢাকাঃ গত ০৩ ফেব্রুয়ারি ২০১৫ মঙ্গলবার, সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত ঢাকা বিশ্ববিদ্যালয় কারিগরী কর্মচারী সমিতির ২০১৫-১৬ সালের সাধারণ নির্বাচন ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি মিলনায়তনে অনুষ্ঠিত হয়। মোট ২৫টি পদে অনুুষ্ঠিত এই নির্বাচনে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ  ২৩টি পদে বিজয়ী হয়েছেন মোজাম্মেল-অলি পরিষদ সদস্যরা।

সভাপতি পদে জনাব মোজাম্মেল হক ও সাধারণ সম্পাদক পদে জনাব মোঃ অলিউল্লাহ বিপুল ভোটে নির্বাচিত হয়েছেন। জামাল-জামাল পরিষদ থেকে মাত্র দুটি পদে জয়ী হয়েছেন। নির্বাচনে মোট ৭৮৩ ভোটের মধ্যে ভোট কাস্ট হয়েছে ৭৬২টি।

মোজাম্মেল-অলি পরিষদ থেকে অন্যান্য পদে বিজয়ী হয়েছেন- সিনিয়র সহসভাপতি জনাব মোঃ নিজামউদ্দিন, যুগ্ন সম্পাদক মোঃ শফিউল্লাহ ও মোঃ মাসুদুর রহমান (দুলাল), কোষাধ্যক্ষ মোঃ শমসের আলী, মহিলা বিষয়ক সম্পাদক শাহজাদী বেগম, সাংগঠনিক সম্পাদক মোঃ জয়নাল আবদীন, প্রচার সম্পাদক মোঃ রহুল আমিন, ক্রীড়া সম্পাদক মোঃ ইয়াছিন আলী, দপ্তর সম্পাদক মোঃ জাকির হোসেন জোমাদ্দর এবং ১২টি সদস্য পদে জয়ী হয়েছেন যথাক্রমে মোঃ আবু ছাইম, মোঃ মহিউদ্দিন, মোঃ আব্দুল কুদ্দুস মিয়া, মোঃ এনায়েত কবির, মোঃ মিজানুর রহমান, মোঃ জহিরুল হক, কমল চন্দ্র দেবনাথ, মোঃ শাহ আলম ভূঁইয়া, কাজী মোঃ ইকবাল, মোঃ দেলোয়ার হোসেন ও মাসুম হোসেন।

এ নির্বাচনে জামাল-জামাল পরিষদ থেকে সহসভাপতি এবং সমাজকল্যাণ ও সাংস্কৃতিক সম্পাদক পদে নির্বাচিতরা হলেন যথাক্রমে জনাব মোঃ কুতুবউদ্দিন ও মোঃ আবুল হোসেন।

 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Must Read

spot_img