বাড়িঅপরাধ ও দুর্নীতিজয়পুরহাটে ২টি বাসে আগুন, আহত ১

জয়পুরহাটে ২টি বাসে আগুন, আহত ১

bus-0220131001135741_24932_0

স্টাফ রিপোর্টার, সময় সংবাদ বিডি-

ঢাকাঃ ২০ দলের হরতালের প্রথম প্রহরে জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার প্রধান বাস টার্মিনালে দাঁড়িয়ে থাকা দু’টি যাত্রীবাহী বাসে পেট্রোল ঢেলে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এতে রতন নামে বাসের এক হেলপার দগ্ধ হয়েছেন।

রবিবার ভোরে এই ঘটনা ঘটে।আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে তাকে আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে উন্নত চিকি‍ৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। আহত রতন বগুড়ার দুপচাচিয়া উপজেলার ইসলামপুর গ্রামের আজগর আলীর ছেলে।

আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ জানান, আক্কেলপুরের আমুট্র এলাকার বাস টার্মিনালে দুই যাত্রীবাহী বাসে হেলপাররা ঘুমিয়ে ছিলেন। ভোর ৫টার দিকে হঠাৎ দুটি মোটরসাইকেলযোগে ৬ জনের একটি দূর্বত্তের দল বাস দু’টির জানালার গ্লাস ভাঙচুর করে ও পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয়। এতে রতন নামে এক হেলপার দগ্ধ হয়েছেন।

আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক মো. নাজমুল হক বলেন, রোগীর শরীরের ৮ ভাগ পুড়ে যাওয়ায় উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Must Read

spot_img