বাড়িব্রেকিং নিউজসিলেটে ২টি ট্রাক ও ১টি পিকআপভ্যানে পেট্রলবোমা হামলা

সিলেটে ২টি ট্রাক ও ১টি পিকআপভ্যানে পেট্রলবোমা হামলা

ট্রাক পেট্রলবোমা হামলা

সময় সংবাদ বিডি,সিলেট :

সিলেটে ২টি ট্রাক ও একটি পিকআপভ্যানে পেট্রলবোমা হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। নগরীর সুবিদবাজার ও উপশহর এবং দক্ষিণ সুরমার লালাবাজার এলাকার সাতমাইল নামক স্থানে এই পেট্রলবোমা হামলা চালানো হয়েছে।

বুধবার রাত সাড়ে ৮টা থেকে সাড়ে ৯টার দিকে এই পৃথক ঘটনাগুলো ঘটে। পরে ফায়ার সার্ভিস ও স্থানীয় লোকজনের সহায়তার আগুন নেভানো হয়। খবর পেয়ে ঘটনাস্থলগুলো পরিদর্শন করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, রাত ৯টার দিকে নগরীর উপশহর সি ব্লক এলাকাস্থ একটি খেলার মাঠের পাশে পার্কিংরত  একটি ট্রাকে পেট্রলবোমা ছুড়ে মারে দুর্বৃত্তরা। এতে ট্রাকটির সামনের অংশ পুড়ে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিস আগুন নিভিয়ে ফেলে।

এর আগে রাত সাড়ে ৮টার দিকে টাইলস নিয়ে একটি পিকআপভ্যান (ঢাকা মেট্রো ন-১৮-০৯৫৬) সুবিদবাজার থেকে নবীগঞ্জে যাওয়ার পথে  ফাজিলচিশত এলাকা সংলগ্ন তারাদিন রেস্টুরেন্টের সামনে পৌঁছামাত্রই পেট্রলবোমা ছুড়ে মারে দুর্বৃত্তরা। এতে পিকআপটির সামনের অংশ পুড়ে যায়। পরে স্থানীয়দের সহায়তায় আগুন নেভানো হয়।

সর্বশেষ রাত সাড়ে ৯টার দিকে দক্ষিণ সুরমার লালাবাজার এলাকার সাতমাইল নামক স্থানে একটি ট্রাকে পেট্রলবোমা হামলা চালায় দুর্বৃত্তরা। স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে সহায়তা করেন।

খবর পেয়ে সংশ্লিষ্ট থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে কাউকে আটক করতে পারেনি তারা। – See more at: http://www.sheershanews.com/2015/02/18/69595#sthash.gZoU4bQl.dpuf

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Must Read

spot_img