বাড়িছবির খবরশুভ জন্মদিন তামান্না আজাদ

শুভ জন্মদিন তামান্না আজাদ

1000767_171627893018960_551085921_n

সময় সংবাদ ডেস্ক,

তামান্না আজাদ এর আজ ২৪ তম জন্মদিন। ১৯৯১ সালে ব্রাহ্মণবাড়িয়া জেলায় নবীনগর খাগাতুয়া গ্রামের সম্ভ্রান্ত এক মুসলীম পরিবারে আজকের এই  দিনে পৃথিবীতে আগমন ঘটে তামান্না আজাদের। পিতা মৃত মো. আবুল কালাম আজাদ , মাতা মোছা. নিলুফা আজাদ। তিন বোনের মধ্যে সবার বড় তামান্না আজাদ । রাজধানীর সিদ্দেশসরী গার্লস কলেজ থেকে এইস এস সি  ও পরবর্তীতে রাজধানীর ইউআইটিএস থেকে বিবিএ লেখাপড়ার সুযোগ পান এবং ভালো ফলাফল নিয়ে অনার্স পাস করেন। ছোট বেলা থেকেই নাচের প্রতি আগ্রহী হয়ে কলেজ, বিশ্ববিদ্যালয়সহ আন্তর্জাতিক বিভিন্ন প্রোগ্রামে অংশগ্রহন করে সুনাম অর্জন করেন।

গত ২৭ এ সেপ্টেম্বার ২০১৪ তারিখ শেষ নিঃশ্বাস ত্যাগ করেন জন্মদাতা পিতা আবুল কালাম আজাদ। এর পর থেকেই মা ও ছোট দুই বোনসহ পরিবারের সব দায়িত্বভার এসে পড়ে পরিবারের বড় মেয়ে তামান্না আজাদের ওপর। বর্তমানে ভাল একটা চাকুরীর জন্য চেষ্টা করে যাচ্ছেন তিনি।

আজ ২৪ তম জন্মদিনে বাবা না থাকায় কস্টসিক্ত হয়ে বন্ধু-বান্ধবিদের কাছে মনের কষ্টটাকে ভাগাভাগি করতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দেন তামান্না আজাদ। তিনি বলেন, “বাবা তুমিকি ভুলে গেছো আজ ২২ সে ফেব্রুয়ারি তোমার মেয়ের জন্মদিন। দুনিয়ার এ কেমন নিয়ম বলতো বাবা, মেয়ের জন্মদিন আর বাবা উইস করতে পারবেনা। বাবা তোমাকে কতদিন দেখিনা যান, কতদিন তোমার সাথে সমুদ্র দেখা হয়নি, বাবা তুমিকি আমার জন্য আর কখনো জন্মদিনের কেক আনবেনা। বাবা জানো কাল যখন চাচা আমার জন্য কেক নিয়ে আসলো আমার মনে হল আমি আমার পাশে তোমাকে অনুভব করছি। বাবা তোমাকে কত ডাকি কিন্তু তুমি কোন জবাব দেওনা… কেন বাবা? বাবা তোমাকে কখনো বলতে পারিনি কিন্তু আজ খুব বলতে ইচ্ছা হচ্ছে… আই লাভ ইউ বাবা , আই লাভ ইউ সো মাছ… আই মিস ইউ”।

তামান্না আজাদের বাবা ও মা
তামান্না আজাদের বাবা ও মা

বিশ্ববিদ্যালয়ের খুব কাছের বন্ধু কাওসার আহমেদ সহ সময় সংবাদ পরিবারের পক্ষ থেকে তার ২৪ তম জন্মদিনে প্রান ঢালা অভিনন্দন ও আগামী দিনগুলোর জন্য শুভ কামনা রইল।

 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Must Read

spot_img