বাড়িঢাকারাজধানীর মেরুল বাড্ডায় ছুরিকাঘাতে এইচএসসি পরীক্ষার্থী নিহত, আহত ২

রাজধানীর মেরুল বাড্ডায় ছুরিকাঘাতে এইচএসসি পরীক্ষার্থী নিহত, আহত ২

রাজধানীর মেরুল বাড্ডায় ছুরিকাঘাতে এইচএসসি পরীক্ষার্থী নিহত, আহত ২।

সময় সংবাদ বিডি ঢাকা: রাজধানীর মেরুল বাড্ডা ডিআইটি প্রজেক্টের ভিতরে এলাকার দুর্বৃত্তদের ছুরিকাঘাতে ১, শিক্ষার্থী নিহত হয়েছেন। এই ঘটনায় আরও ২ শিক্ষার্থী আহত হয়েছেন।

গতকাল, রোববার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে মেরুল বাড্ডা ডিআইটি প্রজেক্টের ১৩ নম্বর রোডে এই ছুরিকাঘাতে ঘটনা ঘটে।

স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়,
নিহত আশফাকুর রহমান চৌধুরী সাতিলের (১৮) বাসা ডিআইটি প্রজেক্টের ১১ নম্বর রোডে। তার গ্রামের বাড়ি ঢাকার দোহারে। তিনি এ বছর বাংলাদেশ নৌবাহিনী কলেজের উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী ছিলেন।

আহতরা হলেন-সোয়াইব হোসেন (১৮) ও রুপম দত্ত (১৮)। তারা দুজন তেজগাঁও পলিটেকনিকের ৪র্থ সেমিস্টারের শিক্ষার্থী।

স্থানীয় সূত্রে জানা যায়,আহত অবস্থায় তাদের উদ্ধার ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে ৯টার দিকে সাতিলকে মৃত ঘোষণা করেন ঢাকা মেডিকেল হাসপাতালে।

সোয়াইবের বুকেসহ শরীরের কয়েক জায়গায় ছুরিকাঘাত আছে জরুরি বিভাগে তাকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

ঘটনা স্থল থেকে বিভিন্ন সূত্রে: জানা যায় নিহত ও আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া সায়েম সিকদার । সন্ধ্যার পর চিৎকার শুনে তারা ১৩ নম্বর রোডে গিয়ে দেখেন সাতিল ও সোয়াইব রক্তাক্ত অবস্থায় পড়ে আছেন। তখন সেখান থেকে দ্রুত তাদেরকে স্থানীয় এশিয়ান হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাদের ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়।

এইদিকে, হাসপাতালে চিকিৎসাধীন রুপম দত্ত জানায়, দুই দিন আগে ১৩ নম্বর রোডে রকি তাকে ডেকে জিজ্ঞাসা করে, সে তার সঙ্গে “তুই” সম্বোধন করে কথা বলে কেন। গতকাল রোববার সন্ধ্যার পর তারা ৩ জন যখন আড্ডা শেষে বাসায় ফিরছিলেন, তখন ১৩ নম্বর রোডে দাঁড়িয়ে থাকা রকি রুপমকে মারধর শুরু করে।

তিনি জানান, এ ঘটনা দেখে সোয়াইব ও সাতিল তাকে রকির হাত থেকে বাঁচানোর চেষ্টা করে। এতে তাদের মধ্যে মারামারি শুরু হয়। কিছুক্ষণ পর রকি তাদের ছুরিকাঘাত করে দৌড়ে সেখান থেকে চলে যায়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Must Read

spot_img