বাড়িঅপরাধ ও দুর্নীতিরাজধানীতে ৭ যাত্রীবাহী বাসে আগুন

রাজধানীতে ৭ যাত্রীবাহী বাসে আগুন

bus_fire_70253
স্টাফ রিপোর্টার, সময় সংবাদ বিডি-
ঢাকাঃ রাজধানীর যাত্রাবাড়ী, খিলগাঁও, বনানী ও মগবাজার এলাকায় একটি বেসরকারি টেলিভিশনের গাড়িসহ সাতটি গাড়িতে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। তবে এতে কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

২০ দলীয় জোটের ৭২ ঘণ্টা হরতালের আগের সন্ধ্যায় এসব ঘটনা ঘটে।

রাজধানীর যাত্রাবাড়ী কলার আড়তের সামনে তিনটি গাড়িতে আগুন দেয় দুর্বৃত্তরা।

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার সন্ধ্যা পৌনে সাতটার সময়  যাত্রাবাড়ীর কলার আড়তের সামনে দুটি কাভার্ডভ্যান ও একটি বাসে আগুন ধরিয়ে দেয়। পরে স্থানীয় লোকজন ঘটনাস্থলে গিয়ে আগুন নেভাতে সক্ষম হয়।

এদিকে রাজধানীর খিলগাঁও এলাকায় একটি প্রাইভেটকারে আগুন দেয় দুর্বৃত্তরা। শনিবার সন্ধ্যা সাতটার সময় এ ঘটনা ঘটে। তবে এ ঘটনায় কাউকে আটক করতে পারেনি পুলিশ।

অপরদিকে রাজধানীর বনানী থানার মহাখালী এলাকায় বিহঙ্গ পরিবহনের একটি বাসে আগুন দেয় দুর্বৃত্তরা। এ সময় বেশ কয়েকটি গাড়ি ভাঙচুর এবং ৪-৫ টি ককটেলের বিস্ফোরণ ঘটায়। শনিবার সন্ধ্যা সোয়া সাতটার সময় এ ঘটনা ঘটে।

দমকল বাহিনীর নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার আতাউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নেভায়। তবে এসব ঘটনায় কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

এদিকে রাজধানীর মৌচাকে দেশ টিভির একটিসহ দুটি গাড়িতে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। শনিবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। তবে গাড়িতে আগুন দেওয়ার পরে দুর্বৃত্তরা ঘটনাস্থল থেকে পালিয়ে গেছে।

স্থানীয় সূত্রে জানা যায়,  শনিবার সন্ধ্যা পৌনে সাতটার সময় মৌচাকে অবস্থিত টিভি চ্যানেলটির ভবনের বিপরীত পাশের রাস্তায় দাঁড়িয়ে থাকা গাড়িতে আগুন দেয় দুর্বৃত্তরা।

দমকল বাহিনীর সদর দপ্তরের অপারেশন অফিসার বলেন, আগুন নিয়ন্ত্রণে খিলগাঁও ফায়ার স্টেশন থেকে ঘটনাস্থলে দুইটি ইউনিট পাঠানো হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Must Read

spot_img