বাড়িঅপরাধ ও দুর্নীতিরাজধানীতে স্কুলের সামনে, অভিভাবকের গাড়ি’ থেকে গুলি!

রাজধানীতে স্কুলের সামনে, অভিভাবকের গাড়ি’ থেকে গুলি!

সময় সংবাদ বিডি ঢাকা || অপরাধ দুর্নীতি ||রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকার ইন্টারন্যাশনাল স্কুল ঢাকার (আইএসডি) সামনে বাচ্চাকে নিতে আসা ‘অভিভাবকের গাড়ি’ থেকে গুলি ছোড়ার ঘটনা ঘটেছে। হতাহত না হলেও এতে সেখানে আতঙ্কের সৃষ্টি হয়, গুলিতে দুটি গাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে।

বুধবার (৮ মে) বিকেল সাড়ে ৩টার দিকে এ ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে তদন্ত শুরু করেছে ভাটারা থানা পুলিশ। গুলশান বিভাগের অতিরিক্ত উপকমিশনার (ডিসি) হাসানুজ্জামান মোল্যা সংবাদমাধ্যমকে বলেন, কোন গাড়ি থেকে কার বন্দুক থেকে গুলি বের হয়েছে, তা তদন্ত করা হচ্ছে।

তিনি আরও বলেন, ‘এক গানম্যানের বন্দুক থেকে ‘অপ্রত্যাশিত’ ভাবে গুলি বের হয়ে যায় বলে প্রাথমিকভাবে জানতে পেরেছি। ঘটনাস্থলে পুলিশ কাজ করছে।

এ বিষয়ে ইন্টারন্যাশনাল স্কুল ঢাকার (আইএসডি) পক্ষ থেকে বলা হয়েছে, উদ্ভূত পরিস্থিতি সাপেক্ষে ভবিষ্যতে আইএসডির সব শিক্ষার্থী ও অভিভাবককে অবশ্যই কিছু নির্ধারিত নিয়ম কঠোরভাবে মেনে চলতে হবে। ক্যাম্পাসের ভেতরে বা সংলগ্ন অংশে আগ্নেয়াস্ত্রের ব্যবহার সম্পূর্ণ নিষিদ্ধ। শুধুমাত্র প্রাইমারি স্কুল শিক্ষার্থীদের নিতে আসা ন্যানিদের (আয়া) পিক আপের জন্য নির্ধারিত সময়ে ক্যাম্পাসে প্রবেশের অনুমতি দেয়া হবে। দেহরক্ষীদের অবশ্যই স্কুল প্রবেশদ্বারের বাইরে অবস্থান করতে হবে। সেই সাথে এ ধরনের নিরাপত্তা ঝুঁকি এড়াতে অভিভাবকদের প্রতি স্কুলগামী শিক্ষার্থীদের জন্য দেহরক্ষী মোতায়েনের যৌক্তিকতা পুনর্বিবেচনার আহ্বান জানানো হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Must Read

spot_img