বাড়িঢাকাবিলিভ ইন্টারন্যাশনাল এবং সিপিজির মধ্যে একটি জাতীয় ডিস্ট্রিবিউটরশিপ চুক্তি স্বাক্ষর

বিলিভ ইন্টারন্যাশনাল এবং সিপিজির মধ্যে একটি জাতীয় ডিস্ট্রিবিউটরশিপ চুক্তি স্বাক্ষর

স্টাফ রিপোর্টার: জামাল শিকদার,সময় সংবাদ বিডি ঢাকা: দেশের শীর্ষস্থানীয় B2B প্ল্যাটফর্ম মালিকানাধীন মোকাম সিপিজি এবং সিঙ্গাপুর ভিত্তিক বহুজাতিক প্রতিষ্ঠান বিলিভ ইন্টারন্যাশনাল -এর মধ্যে একটি জাতীয় ডিস্ট্রিবিউটরশিপ চুক্তি স্বাক্ষরিত হয়েছে আজ

মোকাম সিপিজি-এর সিইও জনাব নাজির আহমেদ এবং বিলিভ ইন্টারন্যাশনালের ব্যবস্থাপনা পরিচালক মোঃ জাহিদুল ইসলাম প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেছেন ।

এই দুটি জায়ান্ট স্টার্টআপ কোম্পানি আজ সন্ধ্যায় একটি চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান করেছে, যেখানে শপআপ তাদের লাফজ ব্র্যান্ডের পণ্যগুলি দেশের শেষ মাইলেজ খুচরা বিক্রেতাদের কাছে বিতরণ করতে বিলিভ ইন্টারন্যাশনালের বিতরণ অংশীদার হয় এবং শপআপ-এর মোকাম-সিপিজি-এর প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ নাজির আহমেদের মধ্যে স্বাক্ষরিত হয়।

বিলিভ ইন্টারন্যাশনাল এর ব্যবস্থাপনা পরিচালক জাহিদুল ইসলাম বলেন আমরা বিদেশী বিনিয়োগকারীদের বাংলাদেশে বিনিয়োগে আকৃষ্ট করার জন্য ক্রমাগত চেষ্টা করছি এশিয়া অঞ্চলের একটি উচ্চ সম্ভাবনাময় বাজার বাংলাদেশে। বাংলাদেশের সাম্প্রতিক উন্নয়নের জন্য আমাদের জনগণের আগের তুলনায় ক্রয় ক্ষমতা বেড়েছে , মফঃস্বল শহর এলাকার মানুষ এখন আগের থেকে মানসম্পন্ন পণ্য ক্রয় করছে, তারা এখন নিম্নমানের সস্তা পণ্য ব্যবহার করতে চায় না, মানুষ তাদের গুণগত জীবনযাপন নিয়ে আরও বেশি উদ্বিগ্ন এবং আমরা হালাল ইন্টিগ্র্যান্টদের প্রচার করছি যা শেষ পর্যন্ত এর জন্য স্বাস্থ্যকর। আমাদের ডিস্ট্রিবিউশন পার্টনার হিসেবে শপআপ পাওয়া আমাদের ডিস্ট্রিবিউশনকে আরও শক্তিশালী করে তুলবে এবং আমরা শপআপের মাধ্যমে শেষ মাইলেজে পৌঁছাতে চাই। আমরা বাংলাদেশের ভোক্তাদের জন্য নতুন ত্বকের যত্নের জন্য উদ্ভাবন এবং গ্রাহকের চাহিদা পূরণ করতে পারদর্শী এবং শপআপ হল ডিস্ট্রিবিউশন, সেলস অটোমেশন, ডিস্ট্রিবিউশন খরচ কমাতে পারদর্শী তাই আমি বিশ্বাস করি যে এটি আমাদের উভয়ের জন্য আরও কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্য পূরণের পথে একটি নতুন সূচনা হল এই চুক্তি অর্থনীতিকে আরও স্থিতিশীল হতে সাহায্য করবে এবং মানুষকে স্বাস্থ্যকর গুণগত জীবনযাপনে সহায়তা করবে।

মোকাম সিপিজি-এর সিইও মিঃ নাজির বলেছেন যে আমরা একটি ইকোসিস্টেম তৈরি করেছি যেখানে যে কোনও বিদেশী কোম্পানি সহজেই বিতরণ করতে পারে, আমরা আমাদের খুচরা বিক্রেতাদের ডিজিটালাইজ করেছি এবং বিদেশী বিনিয়োগকারীদের আমাদের চ্যানেলে তাদের পণ্য বিতরণ করার আরও সুযোগ দিয়েছি।

এটি উল্লেখ্য, যে বিলিভ পিটিই আগস্ট মাসে একটি বিউটি ই-কমার্স স্টার্টআপ OHSOGO.COM-এ ৮ মিলিওন মার্কিন ডলার বিনিয়োগের ঘোষণা দেয় ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Must Read

spot_img