বাড়িপ্রধান খবরবিদেশি প্রভু নয়, জনগণের কাছে ধর্ণা দিন, হানিফ

বিদেশি প্রভু নয়, জনগণের কাছে ধর্ণা দিন, হানিফ

HanifbgBanglanews24_417478124
স্টাফ রিপোর্টার, সময় সংবাদ বিডি-
ঢাকাঃ ‘বিদেশি প্রভু নয়, জনগণের কাছে ধর্ণা দিন। বিদেশি প্রভুরা আপনাকে কেউ ক্ষমতায় বসাতে পারবেন না’ বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ।
শুক্রবার দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যালয়ে সংগঠনের এক প্রস্তুতি সভায়  তিনি এ কথা বলেন।
 সভায় মাহবুব-উল-আলম হানিফ আরও , ‘আপনারা তথাকথিত হরতাল-অবরোধের মাধ্যমে হাজার হাজার মানুষকে অগ্নিদগ্ধ করেছেন। কিছুই লাভ হয় নাই। জনগণের ধিক্কার ছাড়া আর কিছুই পান নাই।
তিনি বলেন, ‘বাংলার জনগণ যুদ্ধ করে দেশ স্বাধীন করেছে। কোন বিদেশি প্রভু আপনাকে ক্ষমতায় বসাতে পারবে না। যতদিন বাংলার জনগণ না চাইবে ততদিন পর্যন্ত কেউ আপনাকে ক্ষমতায় বসাতে পারবেন না।’
মাহবুব-উল-আলম হানিফ বলেন, ‘এখনো সময় আছে। ধ্বংসাত্মক কর্মসূচি প্রত্যাহার করেন। জাতির কাছে ক্ষমা চান। মানুষ হত্যার দায় স্বীকার করেন। তাহলে হয়ত বাংলার জনগণ নতুন করে আপনাকে নিয়ে ভাবলেও ভাবতে পারে।’

সংগঠনের সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন— আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক, আবু সাঈদ আল মাহমুদ স্বপন, খালিদ মাহমুদ চৌধুরী, ছাত্রলীগের সহ-সভাপতি জয়দেব নন্দী প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Must Read

spot_img