বাড়িব্রেকিং নিউজবগুড়ায় শিবির-পুলিশের ধাওয়া পাল্টা, গুলিবিদ্ধ ১ ও আটক ৮

বগুড়ায় শিবির-পুলিশের ধাওয়া পাল্টা, গুলিবিদ্ধ ১ ও আটক ৮

Police5

স্টাফ রিপোর্টার, সময় সংবাদ বিডি-

ঢাকাঃ হরতালের সমর্থনে বগুড়ার শেরপুরে পিকেটিং করার সময় পুলিশের গুলিতে  এক শিবিরকর্মী গুলিবিদ্ধ হয়েছেন। এ সময় গুলিবিদ্ধ রানাসহ তিন শিবিরকর্মীকে আটক করেছে পুলিশ।

রোববার সকাল ৯টার দিকে শেরপুর উপজেলার হামছায়াপুরে এ ঘটনা ঘটে।

আহত  রানা আহম্মেদ (২৩) নামের ওই শিবিরকর্মীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শেরপুর উপজেলার হামছায়াপুরে হরতালের সমর্থনে মহাসড়ক অবরোধ করে ছাত্রশিবির। পুলিশ বাধা দিলে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ সময় পুলিশকে লক্ষ্য করে ৩-৪টি ককটেল নিক্ষেপ করা হয়। কিছুক্ষণ পর অতিরিক্ত পুলিশ এসে রাবার বুলেট ছুঁড়ে শিবির কর্মীদের ছত্রভঙ্গ করতে চাইলে দু’পক্ষের মধ্যে আবারও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

এ সময় রাবার বুলেটে শিবিরকর্মী রানা আহম্মেদ আহত হলে পুলিশ তাকে আটক করে। তিনি কোমরে গুলিবিদ্ধ হয়েছেন। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। এ সময় আরও দুই শিবিরকর্মীকে আটক করে পুলিশ।

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মেদ হাশমী  জানান, শিবিরকর্মীরা পুলিশকে লক্ষ্য করে ককটেল নিক্ষেপ করলে পুলিশ সাত রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে। ঘটনাস্থল থেকে তিন শিবিরকর্মীকে আটক করা হয়েছে।

এদিকে, রোববার সকালে বগুড়া শহরের কলোনী ফায়ার সার্ভিস স্টেশনের সামনে হরতালের সমর্থনে জামায়াত-শিবিরকর্মীরা সড়ক অবরোধ করে। পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে ২-৩টি ককটেল বিস্ফোরণ ঘটানো হয়।

এছাড়া শহরের নামাজগড়, সাবগ্রামসহ বিভিন্ন এলাকায় হরতালের সমর্থনে জামায়াত-শিবিরকর্মীরা বিক্ষোভ মিছিল করেছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Must Read

spot_img