বাড়িরাজনীতিডা. অর্ণা জামান স্বাচিপের সা.সম্পাদক- আই.এইচ.টি কলেজ ছাত্রলীগের শোভাযাত্রা

ডা. অর্ণা জামান স্বাচিপের সা.সম্পাদক- আই.এইচ.টি কলেজ ছাত্রলীগের শোভাযাত্রা

রাজশাহী প্রতিনিধি:

জাতীয় চার নেতার অন্যতম শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান হেনার সুযোগ্য পৌত্রী, বাংলাদেশ আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক উপকমিটির সদস্য, রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য ও যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ডা. আনিকা ফারিহা জামান অর্ণাকে স্বাধীনতা চিকিৎসক পরিষদ, রাজশাহী জেলার সাধারণ সম্পাদক নির্বাচিত করায় বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে বর্ণাঢ্য শোভাযাত্রা করেছে আই.এইচ.টি কলেজ শাখা ছাত্রলীগ।

বৃহস্পতিবার (৩০ মে) সকালে কলেজ ক্যাম্পাস থেকে প্রায় ৫০০ শিক্ষার্থীদের নিয়ে শোভাযাত্রাটি নগরীর বাকের মোড়, মিঠুর মোড় হয়ে গুরুত্বপূর্ণ সড়কগুলো প্রদক্ষিণ করে দাশপুকুর মোড় হয়ে প্যারামেডিকেল মাঠে গিয়ে শেষ হয়। পরে সেখানে সংক্ষিপ্ত সমাবেশের আয়োজন করা হয়। এসময় শত-শত শিক্ষার্থীদের পদচারণা ও স্লোগানে মুখরিত হয়ে ওঠে আই.এইচ.টি প্রাঙ্গন।

ডা. অর্ণা জামানকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে নেতৃবৃন্দ বলেন, স্বাচিপের মতো বড় পরিসরে থেকে অতিতের ন্যায় সাধারণ মানুষ ও শিক্ষার্থীদের পাশে স্বাস্থ্য সেবা নিয়ে এগিয়ে আসবেন তিনি। তারা বলেন, যেকোনো সংকট ও সম্ভবনায় ডা. অর্ণা জামানের পাশে থাকবে আই.এইচ.টি ছাত্রলীগ।

তারা আরো বলেন, স্বাচিপের সুফল থেকে এতোদিন সাধারণ মানুষ বঞ্চিত থাকলেও এখন ডা. অর্ণা জামানের মাধ্যমে চিকিৎসা ক্ষেত্রে সকল সুযোগ-সুবিধাগুলো কোনো ঝামেলা ছাড়াই পেয়ে যাবেন। সেই সাথে ডা. অর্ণা জামানের হাত ধরেই স্বাচিপ রাজশাহী জেলা কমিটি ও রাজনীতির তরুণ নেতৃবৃন্দ সামনের দিকে এগিয়ে যাবে।

আনন্দ র‍্যালীতে উপস্থিত ছিলেন আই.এইচ.টি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি আল-আমিন হোসেন আকাশ, সাধারণ সম্পাদক ওমর ফারুক সহ অন্যান্যরা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Must Read

spot_img