বাড়িব্রেকিং নিউজগুলশানের কার্যালয়ে কাঁটাতারের বেড়া

গুলশানের কার্যালয়ে কাঁটাতারের বেড়া

82501_5263214

স্টাফ রিপোর্টার, সময় সংবাদ বিডি-

ঢাকাঃ বিএনপি চেয়ারপারসন  বেগম খালেদা জিয়ার গুলশানের রাজনৈতিক কার্যালয়ের চারপাশে কাঁটাতারের বেড়া দেয়া হচ্ছে।

রবিবার দুপুর পৌনে ১২টার দিকে খালেদা জিয়ার নিরাপত্তা স্বার্থে এ ব্যবস্থা নেওয়া হয়েছে বলে প্রেস উইংএর পক্ষ থেকে জানানো হয়েছে।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার জানান, নিরাপত্তার স্বার্থে নিজস্ব উদ্যোগে নিরাপত্তাবেষ্টনীর র‌্যালিংয়ের উপর এ কাঁটাতার দিয়ে বেড়া দেওয়া হচ্ছে।

এর আগে শনিবার সন্ধ্যা ৭টার দিকে একটি ট্রাকে করে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গুলশান কার্যালয়ে ১৮ বান্ডিল তারকাঁটা আনা হয়। নিরাপত্তা বেষ্টনী তৈরির জন্য ভবনটির মালিক এ ব্যাবস্থা নিয়েছেন বলে জানা গেছে।

সূত্র জানায়, শনিবার সন্ধ্যায় কাঁটাতার ও রাত ৯টার দিকে একটি রেফ্রিজারেটর কার্যালয়ের ভিতরে নেওয়া হয়। রবিবার বেলা ১১টা থেকে বেড়া দেওয়ার কার্যক্রম শুরু হয়।

উল্লেখ্য, গত ৩ জানুয়ারি থেকে রাজনৈতিক কার্যালয়ে থাকছেন বেগম খালেদা জিয়া। প্রথম দিকে আইনশৃঙ্খলা বাহিনী দ্বারা ‘অবরুদ্ধ’ থাকলেও বর্তমানে তিনি সব ধরণের যোগাযোগ বিচ্ছিন অবস্থান রয়েছেন। তিনি ইন্টারনেট, ডিশ সংযোগ ও মোবাইল নেটওয়ার্কের বাইরে রয়েছেন। বিদ্যুৎ বিচ্ছিন্ন করা হলেও পরে সংযোগ দেয়া হয়েছে। বর্তমানে চেয়ারপারসনের আত্মীয় স্বজন ও কার্যালয়ের কর্মকর্তা কর্মচারীরা সেখানে রয়েছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Must Read

spot_img