বাড়িরাজনীতিক্ষুদার্থকে খাবার খাওয়ালেন ভাইস চেয়ারম্যান প্রার্থী কল্লোল

ক্ষুদার্থকে খাবার খাওয়ালেন ভাইস চেয়ারম্যান প্রার্থী কল্লোল


মোহনপুর প্রতিনিধি:
রাজশাহীতে রাস্তায় দাঁড়িয়ে থাকা রিপন (৬০) নামের এক ক্ষুদার্থ ব্যক্তিকে খাবার খাওয়ালেন বিশিষ্ট সমাজসেবক কবির হাসান কল্লোল। তিনি রাজশাহীর মোহনপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন। মঙ্গলবার (৭ মে) দুপুরে রাজশাহীর শাহমখদুম থানার পাশে ক্ষুদার্থ রিপনকে হোটেলে নিয়ে খাবার খাওয়ান তিনি। ক্ষুদার্থ পেটে হোটেলে গিয়ে তৃপ্তি সহকারে পেট পুরে খেয়ে দোয়া করেন রিপন। এর একটি ভিডিও ক্লিপ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

ভাইরাল হওয়া ভিডিও সমাজসেবক কল্লোল তার নিজের আইডিতে সেয়ার করেছেন। এরপর থেকে সমাজের সচেতন ব্যক্তিরা সেই পোস্টের মন্তব্যে মানবিক এই কাজের জন্য ভূঁয়োসি প্রশংসা করেছেন। অনেকই তাকে গরীব দু:খী অসহায় মানুষের নেতা হিসের আখ্যায়িত করেন।

ভাইরাল হওয়া ভিডিও’র বিষয়ে জানতে চাইলে বিশিষ্ট সমাজসেবক কবির হাসান কল্লোল বলেন, দুপুরে বাড়ি থেকে বের হয়ে আমি শাহমখদুম থানার মোড়ে দাঁড়ায়। এসময় পার্শ্ববর্তী সপুরা মহল্লার রিপন নামে ব্যক্তি ক্ষুদার্থ পেটে একমুঠো ভাতের জন্য আমাকে অনুরোধ জানায়। আমি তার পরিবারের খবর নিয়ে জানতে পারি তার ছেলেমেয়ে জীবিত থাকলে তারা বাবার দেখাশোনা করেননা। মানবিক দিক বিবেচনা করে আমি তাকে হোটেলে নিয়ে খাবার কিনে দেয়। আমি যেহেতু একজন সোসাল ওয়ার্কার হিসেবে কাজ করি সেহেতু এটা আমার দ্বায়িত্ব। আমি সেই দ্বায়িত্ব পালন করেছি।

 

 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Must Read

spot_img