বাড়িক্রিকেটআমিরাতের বিপক্ষে আইরিশদের জয়

আমিরাতের বিপক্ষে আইরিশদের জয়

iarland

স্টাফ রিপোর্টার, সময় সংবাদ বিডি-

ঢাকাঃ সংযুক্ত আরব আমিরাতের ছুঁড়ে দেওয়া ২৭৯ রানের টার্গেটে  ২  উইকেটে  জয় পেয়েছে  আয়ারল্যান্ড। আমিরাতকে হারাতে ৪ বল হাতে রেখেই জয় তুলে নেয় আইরিশরা।

আইরিশ দলের ব্যাটিং উদ্বোধন করতে নামেন পল স্টারলিং এবং উইলিয়াম পোর্টারফিল্ড। তবে, ইনিংসের দ্বিতীয় ওভারেই স্টারলিংকে বিদায় করেন আমিরাতের মানজুলা গুরুজি। দলীয় ৭২ রানে এড জয়েসকে সাজঘরে ফেরত পাঠান আমজাদ জাভেদ।

দলীয় ৯৭ রানে টপঅর্ডারের চার ব্যাটসম্যানকে হারিয়ে ব্যাটিং ক্রিজে রানের চাকা সচল রাখেন গ্যারি উইলসন এবং বালবিরিনি। এ জুটি থেকে আসে মূল্যবান ৭৪ রান। ৩৯তম ওভারে মোহাম্মদ নাভেদের বলে আউট হওয়ার আগে বালবিরিনি করেন ৩০ রান (৪১ বলে)।

২৪ বলে ব্যক্তিগত অর্ধশতক করার পরের বলে কেভিন ও’ব্রাইন আমজাদ জাভেদের বলে নাভেদের তালুবন্দি হন। তবে, আউট হওয়ার আগে ম্যাচের নিয়ন্ত্রণ নিয়ে নেন কেভিন ও’ব্রাইন। মাত্র ৩৬ বলে ৭২ রানের পার্টনারশিপ গড়েন গ্যারি উইলসনের সঙ্গে।

আর ৬৯ বলে ৯টি চারের সাহায্যে ইনিংস সর্বোচ্চ ৮০ রান করে ৪৮তম ওভারে আউট হন গ্যারি উইলসন।

এর আগে টস জিতে আমিরাতকে ব্যাটিংয়ে পাঠান আয়ারল্যান্ড অধিনায়ক উইলিয়াম পোর্টারফিল্ড। ক্যারিয়ারের প্রথম শতক হাঁকানো শাইমান আনোয়ার এবং আমজাদ জাভেদের বড় জুটি আর ওপেনার আজমাদ আলী ও মিডল অর্ডারে নামা খুররম খানের ব্যাটে ভর করে আরব আমিরাত নির্ধারিত ৫০ ওভার শেষে ৯ উইকেট হারিয়ে করে ২৭৮ রান।

শাইমান ক্যারিয়ারের প্রথম শতক হাঁকাতে খেলেন ৭৯টি বল। ৮৩ বলে ১০টি চার আর একটি ছক্কায় শাইমান করেন ১০৬ রান। সরেনসেনের বলে উইলসনের তালুবন্দি হওয়ার আগে শাইমান আরব আমিরাতের হয়ে বিশ্বকাপে রেকর্ড গড়েন। আমিরাতের প্রথম ব্যাটসম্যান হিসেবে তিনি শতক হাঁকান।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Must Read

spot_img